Social Activities

গোপালগঞ্জে জে.কে.পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষে বিনামূল্যে পবিত্র কুরআন শরীফ বিতরণ

            

গোপালগঞ্জে জে. কে. পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষে বিনামূল্যে পবিত্র কুরআন শরীফ বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়নের বলাকইড় গ্রামের জামিয়া আবু বকর সিদ্দিক রাঃ মাদ্রাসা ও এতিমখানা থেকে এ কার্যক্রম শুরু হয়েছে।

গতকাল বুধবার আছর নামাজ আদায়ের পর এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জে.কে. পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কর্ণধার, প্রথম শ্রেণির ঠিকাদার ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব কামরুজ্জামান কামাল সিকদার।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে জামিয়া আবু বকর সিদ্দিক রাঃ মাদ্রাসা ও এতিমখানার মুহতামিম হাফেজ মাওলানা মুফতি মুহাম্মদ আইয়ুব, উলামায়ে কেরাম, আইম্মায়ে মাসাজিদ, স্থানীয় মুরব্বিয়ানে কেরাম, গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক মোঃ লুৎফর রহমান সহ যুবক ভাইয়েরা উপস্থিত ছিলেন।

যে কেউ এ কুরআন শরীফ বিনামূল্যে উপহার হিসাবে নিতে পারবেন। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত কুরআন শরীফ বিতরণের কার্যক্রম চলমান রয়েছে যা আগামী চাঁদরাত পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ। সুবিধার্থে ০১৭২২০৯৭৬৩৬ মুঠোফোনে যোগাযোগ করে উক্ত মাদ্রাসা ও এতিমখানা থেকে পবিত্র কুরআন শরীফ সংগ্রহ করা যাবে।

মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি ও পরপারে অশেষ নেকি অর্জনের আশায় জে.কে. পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে প্রতিষ্ঠানের কর্ণধার বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব কামরুজ্জামান কামাল সিকদার এর উদ্যোগে পবিত্র মাহে রমজানুল মুবারক উপলক্ষে বিনামূল্যে পবিত্র কুরআন শরীফ উপহার হিসাবে বিতরণ করার উদ্যোগ নিয়েছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *